,

আস সীরাহ ফাউন্ডেশন জকিগঞ্জ উপজেলার ত্রান বিতরণ

আবুল কালাম বারহাল প্র‌তি‌নি‌ধি ::
মানুষ মানুষের জন্য। মানব সেবাই আস-সীরাহ’র মূল লক্ষ্য। সে লক্ষ্যেই আস-সীরাহ ফাউন্ডেশন জকিগঞ্জ উপজেলা র‌বিবার ত্রান নিয়ে গিয়েছিলেন হাওর জনপদ সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নে।

আস সীরাহ ফাউন্ডেশন জকিগঞ্জ উপজেলার অর্থায়নে ও সুনামগঞ্জ জেলা আস- সীরাহ এর তত্ত্বাবধানে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর,লাড়ইল, জারলিয়া ও তারাপাশা গ্রামের অসহায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

স্থানীয় মাদ্রাসার মুহতামীম মাওলানা আব্দুর রকিবের সভাপতিত্বে ও আস সিরাহ ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা সভাপতি ত্বাহা হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রান বিতরন পুর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আস সিরাহ ফাউন্ডেশন সিলেট জেলা সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীক। এলাকার বিশিষ্ট মুরুব্বী মাষ্টার আব্দুল বছীর। সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুর রকিব আস- সীরাহ ফাউন্ডেশন যে নিংস্বার্তভাবে মানবতার টানে, হত দরিদ্র-বন্যার্ত অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সে জন্য তাদের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠন ও সংগঠনের কর্মীদের উজ্জ্বল আগামীর জন্য দোয়া করেন।

প্রধান অতিথির বক্তব্যে আস-সীরাহ ফাউন্ডেশন সিলেট জেলা সভাপতি মাওলানা আবু বকর সিদ্দীক বলেন : এক মুসলমান অন্য মুসলমানের ভাই,আমাদের ভাই বন্যাদুর্গত এলাকায় অসহায়ের মতো দিনাতিপাত করবে আর আমরা তিনবেলা পেঠ ভরে খাব তা হতে পারেনা। তাই আমরা আজ ত্রান নিয়ে ছুটে এসেছি আমাদের ভাইদের কাছে,যেন একটু হলে ও তাদের মুখে হাসি ফুটাতে পারি। তিনি আরও বলেন:আমাদের ইচ্ছে ছিল আপনাদের সবার ঘরে ঘরে ত্রান সহয়তা পৌছানো,কিন্তু সে পরিমাণ সামর্থ না থাকায় আমরা মাত্র দেড় শত পরিবারে ত্রান দিচ্ছি ।

উক্ত ত্রান বিতরন অনুষ্টানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক মাওলানা আব্দুর রশীদ তারাপাশী( কুতায়বা আহসান)
এলাকার সমাজসবেী হরুফ খান, সৈয়দ তহুর আলী,ডাক্তার ফয়সল আহমদ, যুব জমিয়ত দিরাই উপজেলার সভাপতি মাওলানা আবিদুর রহমান। সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের সহ সভাপতি মাওলানা সৈয়দ শুয়াইব আহমদ, যুব জমিয়ত কুলঞ্জ ইউ/পি সভাপতি মাওলানা মুফতি নুমান, জামেয়া মাদানিয়া আংগুরা মোহাম্মদপুর মাদরাসার সাবেক জি.এস হাফিজ মাওলানা হাবিবুর রাহমান,মাওলানা হেলাল আহমদ,মাওলানা সাইফুদ্দীন সুফিয়ান,মাওলানা আখতার হোসাইন,মাওলানা ফউজুল হাসান,মাওলানা আলমগীর,হাফিজ ফুজায়েল আহমদ হামিজা,গিলমান আহমদ,বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আহ‌মেদ আছাদ আবির (আহবায়ক আস সীরাহ ফাউন্ডেশন জকিগঞ্জ উপজেলা) শাহজাহান আহমেদ,ইসফাক আজীম রাহাত , কা‌মিল আহমদ শেহজাদ।

     এ জাতীয় আরো খবর