,

খলাছড়া একতা ফোরামের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

জকিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুস ছালাম বলেছেন, নৈতিকতা ও মূল্যবোধের সাথে জ্ঞানার্জন করলে বিশ্বের সর্বত্র সম্মানের সাথে বিচরণ সম্ভব। উচ্চ শিক্ষিত লোক কখনো অর্থাভাবে পতিত হয় না। সমাজে প্রতিষ্ঠিত হতে চাইলে শিক্ষা জীবন সফলতা অর্জন করতে হবে।
খলাছড়া একতা ফোরামের সভাপতি মোহাম্মদ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সহ সভাপতি মোহাম্মদ কামরুজ্জামানের সঞ্চালনায় ইবতেদায়ী /পিএসসি ও জেএসসি/ জেডিসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল শনিবার সকাল ১১টায় জকিগঞ্জ এক্সেলেন্স একাডেমী মাঠে সংবর্ধনা উদ্বোধন করেন একাডেমীর প্রিন্সিপাল বদরুল হক বাদল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ থানা উপ পুলিশ পরিদর্শক মিজানুর রহমান।
হাবিবুর রহমান সায়েমের কোরআন তেলাওয়াত ও সাংগঠনিক সম্পাদক আতহার হোসাইনের স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন খলাছড়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আবুল কালাম, খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত, ফোরামের উপদেষ্টা আনসার কমান্ডার আব্দুল হক, শাহরিয়ার চৌধুরী শিব্বির, ব্যবসায়ী মুনিম আহমদ, আবুল কালাম কালন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান তারেক, সহ সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ তুহিনুল হক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শামীম তালুকদার। এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন প্রবীণ ব্যক্তিত্ব মো. আব্দুল মন্নান, মোহাম্মদ জালাল উদ্দিন, মাহতাব আহমদ, ফোরামের সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ আহমদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক কামাল আহমদ, সহ ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক ছয়ফুল আলম, অফিস সম্পাদক উবায়েদ আহমদ, সহ অফিস রেদওয়ান হোসেন, সমাজকল্যাণ আলমগীর হোসেন, সহ সমাজকল্যাণ সম্পাদক আরিফ আহমদ প্রমুখ।

 

     এ জাতীয় আরো খবর