,

গুরুতর অসুস্থ জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে স্কয়ার হাসপাতালে ভর্তি : দোয়া কামনা

স্টাফ রাইটার::
জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের সচিব, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী আলহাজ্ব লোকমান চৌধুরী গুরুতর অসুস্থ। তাঁকে রোববার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লিভার সিরোসিসসহ একাধিক রোগে ভুগছেন।
শুক্রবার দুপুরে শ্রীপুর জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলে যাবার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন । তাৎক্ষনিক তাঁকে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিসার পর ডাক্তারের পরামর্শে আলহারমাইন হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে থেকে নেয়া হয় মাউন্ট এডোরা হাসপাতালে । উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন জানান, বিমানে ঢাকা নিয়ে রোববার দুপুরে তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোকমান চৌধুরীর সাথে থাকা সাংবাদিক আহমেদুল হক চৌধুরী বেলাল জানান, লোকমান চৌধুরীর চিকিৎসার ব্যাপারে সাবেক সাংসদ হাফিজ আহমদ মজুমদার ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আল কবির সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।
জকিগঞ্জপ্রেমী সদালাপী আলহাজ্জ লোমান উদ্দিন চৌধুরীর সুস্থতার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে। অসুস্থ লোকমান চৌধুরীর ছেলে ডা. জাবেদ আহমদ চৌধুরী লিটু তার বাবার রোগ মুক্তির জন্য সকলের দোয়া চেয়েছেন।

     এ জাতীয় আরো খবর