,

জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা

স্টাফ রাইটার:

জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহীদুল হক ও সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছে জকিগঞ্জের কর্মজীবীদের সংগঠন সেতুবন্ধন। মঙ্গলবার বিকেলে সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ। প্রভাষক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রভাষক মনোয়ার হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কুতুব উদ্দিন, প্রভাষক শামসুজ্জামান , জকিগঞ্জ নিউজ সম্পাদক সহকারি অধ্যাপক আল মামুন, জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্না। উপস্থিত ছিলেন ক্যাডেটহোমের অধ্যক্ষ শুভ্র কান্তি দাস, পল্লী বিদ্যুতের প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রহিম, জকিগঞ্জ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক কে এম মামুন, প্রভাষক রফিকুল ইসলাম, সংস্থার সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান, জসিম উদ্দিন সরকার, মাসুদ আহমদ,সিরাজুল ইসলাম প্রমুখ।
জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহীদুল হককে মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে জকিগঞ্জে যোগদান করার কিছুদিনের মধ্যেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত হন। অসুস্থতার কারণে তিনি নিয়মিত অফিস করতে পারেননি। কিছুটা সুস্থতার পর তাকে বদলী করা হয়েছে। সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমানকে বদলী করা হয়েছে হবিগঞ্জের মাধবপুরে।
চিকিৎসা সহায়তা প্রদানে এগিয়ে আসায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বিদায় ইউএনও শহীদুল হক। তিনি সেতুবন্ধনের প্রশংসা করে আমৃত্যু সংগঠনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। ইউএনওর অতিরিক্ত দায়িত্ব পালনকারী সহকারি কমিশনার (ভ’মি)মিজানুর রহমান দায়িত্ব পালনে সহযোগিতা করায় সকলকে ধন্যবাদ জানান।

     এ জাতীয় আরো খবর