,

জকিগঞ্জের চৌধুরী বাজারে লোকমান চৌধুরীর মতবিনিময়

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের চৌধুরী বাজারে মতবিনিময় করেছেন জকিগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা মার্কার প্রতিনিধি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী। শনিবার রাতে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ নেতাকর্মী সহ এলাকাবাসীর সাথে তিনি এ মতবিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মানিকপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু জাফর মোঃ রায়হান, কাজলসার ইউনিয়নের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, সাবেক চেয়ারম্যান জহুরুল হক খসরু, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, পৌর কাউন্সিলর কাউন্সিলর মাসুদ আহমদ, শাহাব উদ্দিন সাকিল, কাজলসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, নারীনেত্রী রুশনা বেগম রফা, আওয়ামীলীগ নেতা আব্দুল মালিক চৌধুরী (মানিক মিয়া), নুরুল ইসলাম (লালই মিয়া), আতিকুর রহমান, আব্দুল কুদ্দুছ বুদুর, যুবলীগ নেতা আব্দুল মুনিম, শ্রমিকলীগ নেতা কাওছার আহমদ কয়েছ, ইউপি সদস্য ফারুক আহমদ, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ মেম্বার, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন রাজা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আশরাফুল আম্বিয়া, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান ও ইছামতি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ আহমদ প্রমুখ।
মতবিনিময়কালে লোকমান উদ্দিন চৌধুরী বলেন, ‘উন্নয়ন, সেবার নেশা-তাগিদ অনেক আগে থেকেই ছিল। এলাকার মানুষের জন্য কিছু করতে হলে নির্বাচিত হতে হয়। জনপ্রতিনিধি হলেই মানুষের জন্য বেশি কাজ করা যায়, তাদের মনের ইচ্ছে পূরণ করা যায়’। রাজনীতি করি বলেই এতো মানুষের সঙ্গে আমার সম্পৃক্ততা, সব শ্রেণীর মানুষের সঙ্গে যোগাযোগ। আমি বিশ্বাস করি এলাকার উন্নয়নের স্বার্থে এলাকার মানুষ এবার আমাকে নৌকা মার্কায় ভোট দেবে।

     এ জাতীয় আরো খবর