,

জকিগঞ্জে ব্যাডমিন্টন খেললেন সিলেটের পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান

জকিগঞ্জ 19.1.2018:
সিলেট জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান বলেছেন, খেলাধূলা মানুষকে বিনোদনের পাশাপাশি মাদক ও ইভটিজিং সহ নানা অপকর্ম থেকে দূরে রাখে এবং শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশে সহায়তা করে। খেলাধুলা শরীর ও মনকে সুস্থ, সতেজ, সবল ও প্রফুল্ল রাখে। মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করে প্রতিটি স্কুল ও কলেজে মাঠ তৈরির জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। তাই নিজেদের দায়িত্ব ও কর্তব্য পালনের পাশাপাশি শরীর ও মনকে সতেজ রাখতে খেলাধুলার বিকল্প নেই।
তিনি বৃহস্পতিবার বিকেলে জকিগঞ্জ থানা প্রাঙ্গণে ব্যাডমিন্টন খেলার অত্যাধুনিক কোর্ট উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জকিগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সৈয়দ ইমরোজ তারেকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আহমদ, জকিগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন ও জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার।
এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খাঁন, উপজেলা কৃষি অফিসার বিজয় কৃষ্ণ হালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তোফজ্জল হোসেন, হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ, জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর কামরুজ্জামান কমরু, রিপন আহমদ, আতাউর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিহাব উদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল আহাদ, সাংবাদিক ও সহকারি অধ্যাপক এম. আব্দুল্লাহ আল মামুন, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, সংবাদকর্মী মেহেদী হেলাল ও শিক্ষক মাসুদ আলম প্রমুখ।
অনুষ্ঠানের পূর্বে জকিগঞ্জ থানার সামনে অবস্থিত দৃষ্টি নন্দন ফুল বাগানের উদ্বোধন করা হয়। ব্যাডমিন্টন কোর্ট উদ্বোধন করে পুলিশ সুপার, ওসি ও পুলিশ সদস্যবৃন্দ জকিগঞ্জের জনপ্রতিনিধিদের সাথে প্রীতি ব্যাডমিন্টন খেলায় অংশ নেন।

     এ জাতীয় আরো খবর