,

জকিগঞ্জে ৩ শিক্ষকের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল

জকিগঞ্জ
জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার আরবী বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা মো. মোশাহিদ আহমদ কামালীর অবসরজনিত বিদায় ও মাওলানা মো. সাদিকুর রহমান এবং মাস্টার শাহজাহান আহমদের বদলী জনিত বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল হয়েছে। সোমবার দুপুরে মাদ্রাসার হলরুমে জকিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মাদ্রাসার গভর্নিং বডির সদস্য আব্দুল খালিকের সভাপতিত্বে এ অনুষ্ঠান হয়। মাদ্রাসার ইবতেদায়ী প্রধান মাওলানা ফদ্বলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নূরুল ইসলাম, উপাধ্যক্ষ মাওলানা মো. এখলাছুর রহমান, প্রভাষক মাওলানা মো. ফারুক আহমদ, সহকারী মৌলভী মাওলানা মো. আব্দুল জব্বার, অবসরপ্রাপ্ত শিক্ষক ও মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মাষ্টার মো. আব্দুস সোবহান, মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মো. মুক্তাদিরুজ্জামান, জুনিয়র শিক্ষক মো. আব্দুল আলিম।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার আরবী বিভাগের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মাওলানা মো. মোশাহিদ আহমদ কামালী, বিদায়ী শিক্ষক মাওলানা মো. সাদিকুর রহমান, মাস্টার শাহজাহান আহমদ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ফাজিল ৩য় বর্ষের ছাত্র আবু সাইদ মো. আশিক, আলিম প্রথম বর্ষের ছাত্র নাসির উদ্দিন ও তারিন আক্তার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করে শিক্ষার্থী কাউসার আহমদ, নাত পরিবেশন করে হিফজুর রহমান, মর্সিয়া পরিবেশন করে তাউহিদুল ইসলাম শ্রাবন। মানপত্র পাঠ করে আরবী বিভাগের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মাওলানা মো. মোশাহিদ আহমদ কামালীর সম্মানে ফাজিল ৩য় বর্ষের ছাত্র জসিম উদ্দিন, শিক্ষক সাদিকুর রহমানের সম্মানে মানপত্র পাঠ করে ফাজিল ৩য় বর্ষের ছাত্র জিল্লুর রহমান। অনুষ্ঠান শেষে মুনাজাত করেন অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মাওলানা মো. মোশাহিদ আহমদ কামালী।

 

     এ জাতীয় আরো খবর