,

জকিগঞ্জ এসোসিয়েশনের ঈদ সামগ্রী বিতরণ

জকিগঞ্জ উপজেলার প্রবাসীদের সংগঠন জকিগঞ্জ এসোসিয়েশনের উদ্যোগে জকিগঞ্জ সিনিয়র মাদরাসা ক্যাম্পাসে মাদ্রাসার প্রিন্সিপাল ও জকিগঞ্জ এসোসিয়েশনের পৃষ্টপোষক হযরত মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে ৪ জুন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে -ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মাওলানা ফদ্বলুর রহমান ও যুগ্ম-কোষাধ্যক্ষ মাওলানা কুতবুল আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন জকিগঞ্জ এসোসিয়েশনের পৃষ্টপোষক ও বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহর সভাপতি আল্লামা হুুছাম উদ্দিন চৌধুরী ফুলতলী।
অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন, শাহেদ আহমদ। নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পরিবেশন করেন তারেকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, হযরত মাওলানা ফজলুর রহমান চৌধুরী শিঙ্গাইর কুড়ী, পৃষ্টপোষক জকিগঞ্জ এসোসিয়েশন ও সভাপতি আঞ্জুমানে আল ইসলাহ জকিগঞ্জ উপজেলা। মাওলানা শিহাবুর রহমান চৌধুরী, পৃষ্টপোষক জকিগঞ্জ এসোসিয়েশন ও ভারপ্রাপ্ত প্রিন্সিপাল ইছামতি কামিল মাদ্রাসা। মাওলানা মোহাম্মাদ আব্দুস সবুর, সহ-সাধারন সম্পাদক আঞ্জুমানে আল ইসলাহ সিলেট মহানগর। কাজী মাওলানা হিফজুর রহমান, সভাপতি-আঞ্জুমানে আল ইসলাহ জকিগঞ্জ পৌরসভা।
আমন্ত্রিত মেহমান হিসাবে বক্তব্য রাখেন, মাওলানা ঈমাদ উদ্দিন, যুগ্ম-কোষাধ্যক্ষ জকিগঞ্জ এসোসিয়েশন ও আরবী প্রভাষক জকিগঞ্জ সিনিয়র মাদ্রাসা। মাওলানা মোহাম্মাদ আব্দুল খালিক, সভাপতি আঞ্জুমানে আল ইসলাহ সুলতানপুর ইউপি।মোহাম্মাদ সাইদুর রহমান, দঃ কুরিয়া প্রবাসী -সাংস্কৃতিক সম্পাদক জকিগঞ্জ এসোসিয়েশন। মোহাম্মাদ শামছুল হুুদা খান, ওমান প্রবাসী সাহিত্য সম্পাদক জকিগঞ্জ এসোসিয়েশন।
উপস্থিত ছিলেন, আব্দুল মুকিত, সাবেক সভাপতি তালামীযে ইসলাম জকিগঞ্জ উপজেলা ও ম্যানেজিং ডাইরেক্টর জকিগঞ্জ টিভি। রশিদ আহমদ চৌধুরী, সাধারন সম্পাদক তালামীযে ইসলাম জকিগঞ্জ উপজেলা ও প্রতিনিধি জকিগঞ্জ টিভি। হোসাইন আহমদ আইমান, সাংগঠনিক সম্পাদক তালামীযে ইসলাম জকিগঞ্জ উপজেলা শাখাসহ নেতৃবৃন্দ।

     এ জাতীয় আরো খবর