,

জকিগঞ্জ এসোসিয়েশন ব্রাজিল এর ঈদ পূর্ণমিলনী

মিজানুর রহমান চৌধুরী,ব্রাজিল থেকে::
সমাজ কল্যাণকে একটি ইবাদত মনে করে মানব সেবার কল্যাণ সাধন করার পাশাপাশি পরকালের মুক্তির প্রত্যাশায় জকিগঞ্জ উপজেলার ব্রাজিলে বসবাসরত সকলের সাথে ভ্রাতৃত্ব সৃষ্টি করা,যে কোন সমস্যায় একে অন্যের পাশে দাঁড়াবে সংগঠন। ব্রাজিলে অবস্থানরত সকল বাংলাদেশীদের কাছে জকিগঞ্জ এসোসিয়েশন একটি মডেল হিসেবে আত্মপ্রকাশ প্রকাশ করবে । জকিগঞ্জের অবহেলিত মানুষের পাশে , দরিদ্র শিক্ষার্থীদের ও সামাজিক উন্নয়নের পাশে দাঁড়ানোর লক্ষ্যে উদ্দেশ্য নিয়ে ৪ এপ্রিল ২০১৭ জকিগঞ্জ এসোসিয়েশন অব ব্রাজিল আত্মপ্রকাশ করে । ব্রাজিলে বসবাসরত জকিগঞ্জ বাসীর প্রিয় সংগঠন জকিগঞ্জ এসোসিয়েশন অব ব্রাজিল । জকিগঞ্জ এসোসিয়েশন অব ব্রাজিল কর্তৃক
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয় রবিবার সন্ধ্যায় ব্রাইসের একটি কনফারেন্স হলে সাও পাওলো,ব্রাজিল । মিজানুর রহমান চৌধুরী ও জয়নাল আবেদীনের যৌথ পরিচালনায় এবং জকিগঞ্জ এসোসিয়েশন অব ব্রাজিলের সভাপতি রেজাউল কুদ্দুস এর সভাপত্বিতে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় । অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে পাঠ করেন জয়নাল আবেদিন ।
উক্ত অনুষ্ঠানে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ ফজলে হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান তাপাদার , বিশিষ্ট ব্যবসায়ী  মহসিন আহমদ , কলামিস্ট  মির হোসেন মিরু , ব্যবসায়ী আব্দুল কাইয়ুম আর ও বক্তব্য রাখেন আব্দুস সায়েম, আব্দুল গাফফার চৌ: , রুয়েল আহমদ, ডালিম আহমদ, আশফাক আহমদ, জাহেদ আহমদ, রকি আহমদ , কামরুল ইসলাম । সংগঠনের উপদেষ্টা আব্দুল হান্নান মোনাজাত করেন ও সভাপতির মাধ্যমে অনুষ্ঠারের সমাপ্তি ঘোষণা করা হয়।

     এ জাতীয় আরো খবর