,

জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী মনিরের আকষ্মিক মৃত্যুতে শোকের ছায়া

জকিগঞ্জ::
দীর্ঘ এক যুগ ধরে জকিগঞ্জ পৌরসভায় কর্মরত ছিলেন তিনি। পৌরসভার সকল কর্মকান্ড দক্ষতার পরিচালনা করে পৌর মেয়র, কাউন্সিলর ও পৌরবাসীর আস্থা ও ভরসার প্রতীক হয়ে উঠেছিলেন যিনি সেই মনিরুজ্জামানের আকষ্মিক মুত্যুতে শুধু পৌর এলাকা নয় পুরো উপজেলায় বইছে শোকের বন্যা। কর্মকর্তা নয় আপনজনকে হারানোর বেদনা যেন সবার মধ্যে। ফেসবুক যেন শোক বইয়ে পরিণত হয়েছে জকিগঞ্জবাসীর।
জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী (সচিব)মো.মনিরুজ্জামান (৪৩)সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন সোমবার। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার সিলেট শহর থেকে জকিগঞ্জ ফেরার পথে বীরশ্রীর পাঁচপীরের মোকাম নামক স্থানে মনিরকে বহনকারী সিএনজি চালিত অটোরিকসার সাথে সড়কে দাঁড় করে রাখা ট্রলির ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন মনিরুজ্জামান ও পৌর প্রকৌশলী আব্দুল খালিক। সোমবার মনিরজ্জামান ঢাকার এ্যপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ২ মেয়ে ১ ছেলের জনক মনিরুজ্জামানের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার পৈলাকান্দি ইউনিয়নের নজরপুর গ্রামে। ২০০৬ সাল থেকে তিনি জকিগঞ্জ পৌরসভার প্রধান সহকারী হিসেবে সচিবের দায়িত্ব পালন করে আসছেন। বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক ছিলেন মনির।
জকিগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ বলেন, মনিরুজজ্জামান সরল মনের একজন কর্মঠ মানুষ ছিলেন। দক্ষ ও যোগ্য একজন মানুষকে হারিয়েছি আমরা। জকিগঞ্জ পৌরসভা মেয়র হাজী খলিল উদ্দিন বলেন, মূলত পৌরসভা চালাতেন মনিরুজ্জামান। সচিবালয়ে কর্মকর্তাদের সাথে তাঁর ভাল যোগাযোগ ছিল । তিনি কাজ বুঝতেন। তার আকস্মিক মৃত্যুতে আমরা গভীর শোকাহত। মনিরুজ্জামানের জানাযা ও দাফন হবিগঞ্জের বানিয়াচং গ্রামের বাড়িতে সম্পন্ন হবে। জানাযার সময় পরে জানানো হবে।

     এ জাতীয় আরো খবর