,

জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের আন্দোলনে সকল দলের একাত্নতা

স্টাফ রাইটার::
বিধ্বস্ত সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কারের বিষয়ে আজ শনিবার বিকেলে জকিগঞ্জ ডাক বাংলোতে জকিগঞ্জের বিভিন্ন সামাজিক,রাজনৈতিক, ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের আহবানে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাইফুদ্দিন খালেদ। সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাহাদুরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোস্তাকিম হায়দার, সার্ক ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ মহি উদ্দিন, উপজেলা জাপার সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সিলেট জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা মখলিসুর রহমান, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন, পৌর আল ইসলাহ সভাপতি কাজী হিফজুর রহমান, পল্লী বিদ্যুতের পরিচালক আক্তার হোসেন রাজু,জকিগঞ্জ সংবাদ সম্পাদক রহমত আলী হেলালী, জকিগঞ্জ বার্তার সম্পাদক এনামুল হক মুন্না, জকিগঞ্জ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক কেএম মামুন প্রমুখ।
সভায় উপস্থিত একাধিক নেতা জানান, আগামী শুক্রবারের মধ্যে সংস্কার কাজ শুরু না হলে শনিবার কালীগঞ্জে সমাবেশ করে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। সভা শেষে সড়ক বিভাগের কর্মকর্তা ও ঠিকাদার উপস্থিত হয়ে নেতৃবৃন্দের সাথে দেখা করে দ্রুত কাজ শুরু করার এবং আগামী রমজান মাসের পূর্বে সিলেট – জকিগঞ্জের পুরো সড়ক সংস্কার করে চলাচল উপযোগী করার আশ্বাস দেন বলে আব্দুর রশিদ বাহাদুর জকিগঞ্জ নিউজকে জানান। তিনি জানান, জকিগঞ্জ যাত্রী কল্যাণ পরিষদের কর্মসূচির সাথে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, খেলাফত মজলিস, আল ইসলাহ, জমিয়ত, জকিগঞ্জ এসোসিয়েশন, একতা ফোরামসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন একাত্নতা ঘোষণা করেছে।

     এ জাতীয় আরো খবর