,

তারুণ্য ছাত্র ঐক্য পরিষদ নব গঠিত কমিটির সদস্যদের পরিচিতি সভা

জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়াম এ তারুণ্য ছাত্র ঐক্য পরিষদ নব গঠিত কমিটির সদস্যদের নিয়ে এক পরিচিতি ও মতবিনিময় সভা করেন।
উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় মোস্তফা জামান পাটওয়ারী শান্তর সভাপতিত্বে ও জামিল ইসলাম নাঈমের পরিচালনায় এবং ধর্ম বিষয়ক সম্পাদক শামীম আহমদ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে সভা শুরু হয়। উক্ত সভায় অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সুহেল,জকিগঞ্জ বার্তা ২৪.কম এর সম্পাদক এনামুল হক মুন্না, মজলি সমাজ কল্যাণ সন্থা সভাপতি জসীম উদ্দিন। অতিথিবৃন্দ বক্তৃতায় বলেন এই সংগঠন করায় তারা খুশি হয়েছেন,এবং তারা চান এই তরুণদের হাত ধরে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠা হোক,ও তারুণ্য ছাত্র ঐক্য পরিষদ অনেক দূর এগিয়ে যাক।
কমিটির সদস্যদের মধ্যে বক্তৃতা দেন যুগ্ম সাধারণ সম্পাদক আফছার আহমেদ রাজু,অর্থ সম্পাদক তাহের আহমদ, সাংগঠনিক সম্পাদক এস,এম সালমান, সহ সাংগঠনিক সম্পাদক এমরান আহমেদ,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহবুব চৌধুরী। সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি সাদিকুর রহমান, সহ প্রচার সম্পাদক ডালিম খান,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীন আহমেদ,, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আল-আমিন,পাঠাগার সম্পাদক কবির আহমদ গ্রন্থনা বিষয়ক সম্পাদক এস,এ তাহমিদ,সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ,গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আবু আশরাফ লায়েক,কার্যনির্বাহী কমিটির সদস্য তাজুল আহমেদ,আব্দুর রাজ্জাক,আব্দুল্লাহ আল মাসুদ,মাজেদ আহমেদ,নাঈফ হোসাইন,রিমন আহমেদ সহ আরো অনেকে।
সেই সময় সভায় বলা হয় এটি একটি রাজনীতিমুক্ত সামাজিক সংগঠন। এটি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য করা হয়েছে। সবশেষে সভাপতি শান্ত পাটওয়ারী বলেন,”এসো হে তরুণ সুন্দর একটি সমাজ গড়ি,দুর্নীতিমুক্ত দেশ গড়ি,হিংসা-প্রতিহিংসাকে দূরে রাখি এই স্লোগানকে সামনে রেখে কাজ করি। বিজ্ঞপ্তি

     এ জাতীয় আরো খবর