,

বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র জকিগঞ্জের জুবায়ের কিডনী রোগে আক্রান্ত : আর্থিক সহযোগিতা কামনা

জকিগঞ্জ ::
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, জকিগঞ্জ পৌর এলাকার খলাছড়া গ্রামের (বসনপুর) মৃত বাদশা মিয়ার ছেলে জুবায়ের আহমদ কিডনী ও মুত্রতলীতে পাথর ধরা পড়েছে। বিগত বেশ ক’দিন ধরে অসুস্থ রয়েছে সে। মুখে কোন খাবার খেতে পারছে না। বুধবার তার শরীরে স্যালাইন পুশ করা হবে।
জুবায়েরের ছোট ভাই হাসান আহমদ জানান, বর্তমানে জুবায়ের আওয়ামীলীগ নেতা ফয়জুল মুনির চৌধুরীর বাসায় অবস্থান করে ঢাকা মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছে। প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষার ফলাফল জানা যাবে আগামী বৃহস্পতিবার। তবে তার অপারেশন খুবই জরুরী। তাদের পরিবারের আর্থিক অবস্থা খুবই নাজুক হওয়ার দরুন সে তার চিকিৎসার ব্যয় ভার বহন করতে পারছেনা। পড়ালেখার ব্যয়ভার এলাকার কিছু ব্যক্তিবর্গ নিয়েছেন,কিন্তু শারীরিক এই ব্যয়ভার কে নেবে?
অপারেশনসহ আনুষাঙ্গিক ব্যয় মিলে প্রায় দেড়লক্ষ টাকা লাগবে। বিত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে বেঁচে যেত একটি মেধাবী মুখ,হয়তো তার মেধার দ্যুতিতে একদিন সমাজ আলোকিত হতো।
অসুস্থ জুবায়ের জানান একদিকে পারিবারিক নানা টানাপোড়নে জীবন দূর্বিষহ হয়ে পড়েছে। অন্যদিকে বর্তমানে কিডনী, মুত্রতলীতে পাথর হয়েছে। আরেকদিকে খাদ্য নালিতে ক্ষত ধরা পড়েছে। সব মিলিয়ে অসুস্থতা আমাকে গ্রাস করে ফেলেছে। আপনাদের দোয়া, ভালোবাসা চাই। পাশাপাশি সাধ্যমতো সহযোগিতা করা গেলে হয়তো মহান আল্লাহ আমাকে রোগমুক্ত করবেন। মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য। তাই মানবিক সহযোগিতায় জাগ্রত হোক বিবেক। জুবায়ের আহমদের বিকাশ নম্বর: ০১৭২১৩০৯২৫৭।

     এ জাতীয় আরো খবর