,

বিয়ানীবাজারের ব্যবসায়ী সৈবন হত্যায় যুবক আটক

 

বিয়ানীবাজার প্রতিনিধি:বিয়ানীবাজার জামান প্লাজার আবরণী বস্ত্র বিতানের ব্যবসায়ী সহিব উদ্দিন সৈবন হত্যা জড়িত সন্দহ যুবককে আটক করেছে পুলিশ। জাকির হোসেন নামের ওই যুবকের বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজারে।

পুলিশ জাকিরকে নিয়ে সিলেটে অভিযানে গেছে বিশ্বস্থ সূত্রে এটি নিশ্চিত করেছে। ওই সূত্র জানায় সিলেট শাহপরান থানা এলাকা থেকে রক্তমাখা একটি গাড়িও জব্দ করেছে পুলিশ। পুলিশের ধারণা ওই গাড়িতেই হত্যা করা হয় ব্যবসায়ী সৈবনকে।

বিয়ানীবাজার থানা ওসি শাহজালাল মুন্সীর নেতৃত্বে পুলিশ শুক্রবার রাতভর হত্যাকারীদের গ্রেফতার করতে একাধিকস্থানে অভিযান চালায়। হত্যাকান্ডের সাথে জড়িত যুবককে আটকের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশের তদন্ত চলছে বলে জানান অভিযানে অংশ নেয়া এক পুলিশ কর্মকর্তা।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, আমরা একজনকে আটক করেছি। তাকে নিয়ে সিলেট যাচ্ছি। তবে এখন পর্যন্ত কি ধরনের তথ্য পেলাম মামলার স্বার্থে এবং অপরাধী সনাক্তের স্বার্থে সেটি জানাতে পারছি। খুব তাড়াতাড়ি আপনাদের ভাল সংবাদ দিতে পারবো। গাড়ি জব্দের বিষয়ে তিনি বলেন, এ বিষয়ে পরে আলাপ করবো। এখনই সব কিছু বলার সময় হয়ে উঠেনি।
ঋধপবনড়ড়শ

     এ জাতীয় আরো খবর