,

সিসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বদরুজ্জামান সেলিম

অনেক জল ঘোলা করে শেষ পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির ‘বিদ্রোহী’ প্রার্থী বদরুজ্জামান সেলিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় কেন্দ্রীয় এবং সিলেটের স্থানীয় নেতাদের নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সেলিম।

এসময় সেলিম বলেন- বিএনপি আমার রক্তে, আমার শিরায় শিরায়। কালকে যখন আমাকে বাসায় এসে অনুরোধ করেছেন সেটি আমি ফেলতে পারিনি। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তারেক রহমানের প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান জানিয়েছেন, বদরুজ্জামান সেলিমকে আবারো মহানগর বিএনপির স্বপদে পুনর্বহাল করা হলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি’র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, কেন্দ্রীয় সদস্য নাজিম উদ্দিন আলম, বিএনপির কেন্দ্রীয় নেতা কলিম উদ্দিন মিলন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, খন্দকার আব্দুল মুক্তাদির, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ডা. শাহরিয়ার হোসেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক,বদরুজামান সেলিমের মা এবং স্ত্রী।

     এ জাতীয় আরো খবর