,

জকিগঞ্জে মেয়র পদে প্রার্থী হবেন সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল

স্টাফ রাইটার::
আসন্ন জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হবার কথা জানিয়েছেন জকিগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ। জকিগঞ্জ পৌরসভার প্রথম মেয়র ইকবাল আহমদ পৌর নির্বাচনে প্রার্থী হবেন বলে পৌর এলাকায় গুঞ্জন ছিল। মঙ্গলবার জকিগঞ্জ প্রেস কাবের সভাপতি আবুল খায়ের চৌধুরীসহ একাধিক সংবাদিককে ইকবাল আহমদ তার প্রার্থী হবার বিষয়টি নিশ্চিত করেছেন।
ইকবাল বলেন, ২০০৬ সালে পৌরসভার প্রথম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়ে নানা উন্নয়নমূলক কাজ শুরু করেছিলাম। পরবর্তীতে উন্নয়নের সে ধারাবাহিকতা না থাকায় জনগণ নাগরিক সুবিধা বঞ্ছিত হয়েছেন। পৌরসভার অধিকার সচেতন মানুষেরা চান আমি যেন আবারো পৌরসভায় নির্বাচনে প্রার্থী হই। তাদের অব্যাহত চাপে আমি নির্বাচনে প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, উপজেলা পরিষদে চেয়ারম্যানের তেমন কাজ করার সুযোগ না থাকলেও পৌরসভায় কাজের সুযোগ অনেক বেশি। নির্বাচিত হলে পৌরসভার শ্রেণি পরিবর্তণের চেষ্টা করবো। নাগরিক সেবা প্রদানকালে প্রাপ্ত সমুদয় অর্থ ব্যাংকে জমা নেয়ার ব্যবস্থা করবো। জন প্রত্যাশাকে স্পর্শ করার জন্য যা যা করার তার সবই করবো।
পৌর নির্বাচনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন চাইবেন পৌর বিএনপির সাবেক আহবায়ক বদরুল হক বাদল, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা, জাতীয়তাবাদী মহিলা দলের উপজেলা সভাপতি সাবেক কাউন্সিলর হোসনে জাহান রিনা।
পৌর বিএনপির আহবায়ক ইকবাল আহমদ বলেন, দলের কাছে মনোনয়ন চাইবো। সার্বিক দিক বিবেচনায় দল আমাকে মনোনয়ন দিবে বলে বিশ্বাস করি। তবে আমি দল মত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হতে চাই।

     এ জাতীয় আরো খবর