,

বিশ্ববিদ্যালয় পড়ুয়া জুবায়ের চিকিৎসা সহায়তা তহবিল গঠিত

স্টাফ রাইটার::
একটি স্বপ্ন, একটি সম্ভাবনার নাম জুবায়ের। দারিদ্রের বিরুদ্ধে যে লড়াই করে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ঈর্ষণীয় সাফল্য পেয়েছে। শুধু তাই নয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি যুদ্ধে পাঁচ সহশ্রাধিক প্রতিযোগীর মধ্যে মেধা তালিকায় ১৩তম স্থান অধিকার করে জাতীয় কবি নজরুল বিশ্ববিদ্যালয় ময়মনসিংহে ‘আইন ’ বিভাগে অনার্সে ভর্তি হয় জকিগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের খলাছড়া(বসনপুর) গ্রামের এতিম অসহায় শিক্ষার্থী জুবায়ের আহমদ। মুসলিম হ্যান্ডস পরিচালিত স্কুল অব এক্সিলেন্স, জকিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও সিলেট সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী জুবায়ের আহমদ ‘কিডনী রোগ ও খাদ্যনালী’সমস্যায় মারাত্নক অসুস্থ হয়ে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।
তার চিকিৎসার লক্ষ্যে জকিগঞ্জের কয়েকজন তরুণের উদ্যোগে ‘বিশ্ববিদ্যালয় পড়ুয়া জুবায়ের চিকিৎসা সহায়তা তহবিল’ গঠন করা হয়েছে ২৫ ফেব্রুয়ারি রবিবার। সংগঠক উবায়দুল হক চৌধুরী রাজাকে আহবায়ক ও কবি হাবিবুল্লাহ মিছবাহকে সদস্য সচিব করে ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, জকিগঞ্জ নিউজ সম্পাদক আল মামুন,জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্না, সেতুবন্ধনের সভাপতি প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ, সংগঠক এসএম শাহাদাত হোসেন, ব্যবসায়ী জয়নাল আবেদীন, ব্যবসায়ী মুনিম আহমদ, সংগঠক ইসলাম উদ্দিন চৌধুরী, শামীম আহমদ, সাহেদ আহমদ।
চিকিৎসকরা জানিয়েছেন জুবায়েরের অপারেশনসহ পূর্ণ চিকিৎসার জন্য প্রায় প্রয়োজন এক থেকে দেড় লক্ষ টাকার। অতি দরিদ্র পরিবারের এই পক্ষে এই টাকা যোগাড় করা অসম্ভব। টাকার অভাবে বর্তমানে চিকিৎসা কার্যক্রম প্রায় বন্ধ। তাই প্রয়োজনীয় অর্থের যোগান দিতে সহায়তা তহবিল গঠন করা হয়েছে। ‘মানুষ মানুষের জন্য’। ‘জীবন জীবনের জন্য’। তাই আসুন ঝড়ে পরার আগেই ফুটন্ত এই ফুলকে বাঁচিয়ে রাখতে এগিয়ে আসি। একটু সহানুভুতির জন্য যোগাযোগ করুন উবায়দুল হক চৌধুরী রাজা-০১৭১৮৩৮৮৩১৩।
এ পর্যন্ত যারা সহায়তা করেছেন:
১। জুনেদ আহমদ রারাই                         ২০০/=
২। নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি কালীগঞ্জ ১০,০০০/=
৩। উবায়দুল হক চৌধুরী রাজা   ১০০০/=
৪। মুনিম আহমদ                       ৫০০/=

     এ জাতীয় আরো খবর